1. info@jonomoth.com : admi2017 : জনমত নিউজ
  2. jonomoth24@gmail.com : Jonomoth .com : Jonomoth News .com
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser

সর্বনাশা পরকীয়া : হবিগঞ্জে পরকীয়ার দায়ে খুন হলো ফুসকা বিক্রেতা

স্টাফ রিপোর্টার : শহরের ফুসকা দোকানের কর্মচারী নিজাম উদ্দিন হত্যার রহস্য উন্মোচন হয়েছে। পরকীয়া প্রেমের ঘটনায় নিজামকে প্রান দিতে হয়েছে। হবিগঞ্জ শহরের শ্যামলী এলাকা থেকে গত ১২মার্চ রাতে নিজামের লাশ উদ্ধার করা হয়। হত্যাকান্ডের সাথে জড়িত হবিগঞ্জ শহরের নিউ মুসলিম কোয়ার্টার এলাকার বাসিন্দা মৃত কুদরত আলীর পুত্র আমেরিকা প্রবাসী হানিফ উল্লা (৩৫) ও তার স্ত্রী আমেরিকা প্রবাসী রুমানা আক্তার (৩০)কে গ্রেফতার করা হয়েছে।

ঢাকা শাহজালাল (রঃ) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ইমিগ্রেশন পুলিশ গত মঙ্গলবার রাত ১টার দিকে তাদের মঙ্গলবার রাতে আটক করেছে।

পরে তাদেরকে হবিগঞ্জ সদর থানা পুলিশ নিয়ে আসে। আটককৃতরা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে পুলিশ জানিয়েছে। তাদের সাথে রয়েছে ১১ বছরের প্রতিবন্ধী কন্যা নূপূর আক্তার ও ৪ বছরের কন্যা মিতু আক্তার।

প্রকাশ, আমেরিকা হানিফ উল্লার শহরের নিউ মুসলিম কোয়ার্টার এলাকার বাসায় ভাড়া থাকতো কলেজ রোডের ঢাকা ফুসকা হাউজের শ্রমিক নিজাম উদ্দিন। একই বাসায় বসবাস করতেন মালিক হানিফ উল্লাহ। এ সুবাধে নিজামের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন হানিফ উল্লাহর স্ত্রী রুমানা আক্তার। নিজাম-রুমানা প্রায়ই গোপন অভিসারে মিলিত হতো। হত্যাকান্ডের কয়েকদিন পূর্বে নিজাম-রুমানা গোপন অভিসারে মিলিত হলে হানিফ উল্লাহ দেখে ফেলেন। এ সময় নিজামকে বেধরক মারধর করা হলে নিজাম তার গ্রামের বাড়ি মাধবপুর উপজেলার হরিণখোলা গ্রামে চলে যায়। ফলে রুমানার সাথে যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরে ফুসকা হাউজের মালিক হাবিব তাকে আবার নিয়ে আসে। এক পর্যায়ে নিজাম-রুমানা আবারো প্রেমলিলা শুরু করে। ১২মার্চ সন্ধ্যার পর নিজাম-রুমানা তাদের বাসায় গোপন অভিসারে মিলিত হলে হানিফ উল্লাহ হাতেনাতে ধরে ফেলেন। এ সময় মারপিটের একপর্যায়ে নিজামের প্রাণবায়ূ চলে যায়। নিজামের নিতর দেহ নিয়ে বিপাকে পড়ে হানিফ। লাশ গুম করার চেষ্টা করে। এক পর্যায়ে সহযোগিদের সহায়তায় লাশ শ্যামলী এলাকায় ফেলে আসে।

এ হত্যাকান্ডের ঘটনায় গত ১৫ মার্চ নিজাম উদ্দিনের পিতা ইমাম উদ্দিন বাদি হয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় আমেরিকা প্রবাসী হানিফ উল্লা, তার স্ত্রী আমেরিকা প্রবাসী রুমানা আক্তার, বানিয়াচং উপজেলার বিথঙ্গল গ্রামের যুদ্ধাপরাধী মামলায় কারাগারে থাকা সাবেক চেয়ারম্যান মধু মিয়ার পুত্র হাফিজ ও হাবিব মিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর বিভিন্ন থানা ও বিমান বন্দরে আসামিদের সম্পর্কে বার্তা দেয়া হয়। এদিকে হানিফ তার স্ত্রী রুমানা ও ১ সন্তান নিয়ে আমেরিকা যাবার জন্য মঙ্গলবার রাত ১টার দিকে ঢাকা হযরত শাহজালাল (র:) আন্তর্জাতিক বিমান গেলে ইমিগ্রেশন পুলিশ তাদের আটক করে। পরে হবিগঞ্জ সদর থানা পুলিশ আটককৃতদের হবিগঞ্জ নিয়ে আসে।

     এই ক্যাটাগরীর আরো খবর